Breaking News

‘আমি ভাগ্যবতী যে এখনও বেঁ’চে আছি’, প’র্ন মুভি কান্ডে স্বামীর গ্রে’ফতারের পর অবশেষে মুখ খুললেন শিল্পা শেট্টি

গত সোমবার রাতে পর্নোগ্রাফি ভিডিও করার অভিযোগে গ্রেপ্তার হয়েছে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দা (Raj kundra)। তারপর সোশ্যাল সাইটে কুলুপ এটেছিলেন অভিনেত্রী। কোথাও কোন রকম মন্তব্য করতে দেখা যায়নি তাঁকে।

তবে, এতদিন চুপ থাকার পর অবশেষে নীরবতা ভেঙে সোশ্যাল সাইটে পোস্ট করতে দেখা গেল অভিনেত্রীকে। নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) স্টোরিতে একটি বই এর পৃষ্টার ছবি শেয়ার করে শিল্পা শেট্টি।

যেখানে কার্টুনিস্ট তথা মার্কিন লেখক জেমস থার্বারের (Jemes Thurber) লেখা কিছু লাইন দেখা যাচ্ছে। যেখানে স্পষ্ট ভাবে লেখা যে, ‘রেগে নিয়ে পিছনে ফিরে দেখো না বা ভয় পেয়ে সামনেও না, বরং

সচেতন হয়ে নিজের চারিপাশ দেখ। যারা আমাদের আঘাত দিয়েছে তাঁদের দিকে আমরা রেগে গিয়ে ফিরে তাকাই, যে পরাজয় আমরা অনুভব করেছি, যে দুর্ভাগ্য আমরা সয়েছি’।

Entertainment :সন্তানের দেখভালের জন্য আয়া রাখেননি মধুবনী, করবেন না অন্নপ্রাশন, খোলসা করে কারণ জানালেন অভিনেত্রীপর্ন মুভি কান্ডে স্বামী Raj Kundra-র গ্রেফতারির পর প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী Shilpa ShettyMithai: মামা-শ্বশুরের মন জয় করতে

‘মিঠাই’রান্না করবে চিতল মাছের মুইঠ্যা, বাজার থেকে মাছ কিনবে সিদ্ধার্থ!Neha Kakkar: মা হতে চলেছেন জনপ্রিয় গায়িকা নেহা কক্কর! তুমুল চর্চা নেটপাড়ায়Khorkuto: ‘ওই মায়াটাই সর্বনেশে’,

ফুলশয্যার রাতে গুনগুনকে কাছে টেনে নিয়ে মনের কথা জানাল সৌজন্যRaj Kundra-Shipa Shetty: রাজ-শিল্পার বাড়ি থেকে ৭০ টি পর্ন ভিডিও উদ্ধার, কিছুই কি জানতেন না শিল্পা!

এছাড়াও ওখানে আরও লেখা যে, ‘ আমরা ভয় পেয়ে সাম্বা তাকাই যে হয়তো আমাদের কাজ চলে যাবে, কোন রোগ হবে বা প্রিয়জনের মৃত্যু হবে। কি হতে পারে বা কি হয়েছে তা নিয়ে দুশ্চিন্তা না করে বরং কি হচ্ছে তা নিয়েই ভাবা উচিত।

একটা দীর্ঘ নিশ্বাস নিই, আমি ভাগ্যবান যে আমি বেঁচে আছি। অতীতে চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি ভবিষ্যতেও হব। কিন্তু এখন জীবনটা উপভোগ করা থেকে কেউ আমায় আটকাতে পারবো না’। সম্প্রতি শিল্পার করা এই পোস্ট এখন ভাইরাল নেট মাধ্যমে।

স্বামী রাজ কুন্দা (Raj kunda) গ্রেফতার হওয়ার পর থেকেই পুলিশের নজর বন্দী শিল্পা (Shilpa Shetty)। অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, রাজের পাশাপাশি শিল্পাও এই ব্যবসার সঙ্গে যুক্ত কিনা। তবে, মুম্বাই পুলিশ মারফত এখনও অবধি এই কাজের সঙ্গে শিল্পার কোন যোগ পাওয়া যায়নি।

Check Also

বি’চ্ছেদের সাথে ভরণপোষণও চান শ্রাবন্তী

বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী ও তার স্বামী রোশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *