একজনকে কষ্ট দিয়ে অন্যজনকে বিয়ে করলে জীবন সুখের হয় না, নুসরতকে বার্তা তসলিমার

নুসরতের (Nusrat Jahan) দাম্পত্য সম্পর্ক তলানিতে ঠেকেছে, তা নিয়েই চলছিল জোর গুঞ্জন। তারই মাঝে সামনে আসে যশের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’। তবে বর্তমানে নুসরতকে নিয়ে আলোচনায় জুড়েছে নতুন অধ্যায়।

শোনা যাচ্ছে, মা হতে চলেছেন অভিনেত্রী। যদিও এ ব্যাপারে মুখে কুলুপ তাঁর। তবে নুসরত এবং নিখিল জৈনকে ফেসবুক পোস্ট করলেন তসলিমা নাসরিন।কাজের ব্যস্ততার মাঝেই নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক তৈরি হয়।

২০১৯ সালে পরিণতি পায় সম্পর্ক। তুরস্কে বসে বিয়ের আসর। নিখিল-নুসরতের সম্পর্কে উষ্ণতা বারবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে। কিন্তু বছরখানেকের মধ্যে ভোলবদল। দাম্পত্য সম্পর্কের মাঝে চলে আসেন অভিনেতা যশ। শোনা যায়,

‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় নুসরতের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা তৈরি হয়। টলিপাড়ায় কান পাতলে এতদিন সেই গুঞ্জনই শোন যাচ্ছিল। তবে বর্তমানে নুসরতের মা হওয়ার জল্পনায় শোরগোল।

যদিও নুসরত এ ব্যাপারে মুখ খোলেননি। তারই মাঝে ফেসবুক পোস্টে নুসরতকে একাধিক পরামর্শ দিলেন তসলিমা। তিনি জানান, নুসরতের ‘খবর’ চোখে পড়েছে। ত্রিকোণ সম্পর্কের কথা উল্লেখ করে তিনি লিখেছেন, সম্পর্ক ভাল না হলে বিবাহবিচ্ছেদের পথে হাঁটাই ভাল।

ধর্মের ঊর্ধ্বেই যে মানবতা, তা বারবার নিজের লেখনীর মাধ্যমে ফুটিয়ে তুলেছেন তিনি। সেই প্রসঙ্গ আরও একবার টেনে এনেছেন তসলিমা। অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী লেখিকা তসলিমা নুসরত এবং নিখিলের বিয়েতে বেজায় খুশি হয়েছিলেন বলেও জানান।

তবে নুসরত এবং নিখিলের সংসার বেশিদিন সুখের না হওয়ায় আক্ষেপও প্রকাশ করেছেন।নুসরতের একটিমাত্র ছবিই দেখেছেন তসলিমা নাসরিন। তাঁকে অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে বলেই দাবি আন্তর্জাতিক লেখিকার।

শোনা যাচ্ছে, নিখিলের সঙ্গে সম্পর্ক ভেঙে যশকেই (Yash Dasgupta) বিয়ে করতে পারেন নুসরত। সে প্রসঙ্গও ফেসবুক পোস্টে উল্লেখ করেছেন তসলিমা।তাঁর কথায়, “একজনকে ত্যাগ করে আরেকজনকে বিয়ে করলে খুব যে সুখময় হয়ে ওঠে জীবন তা নয়।”

নুসরতের সন্তানের বাবা কে, তা নিয়ে ইতিমধ্যেই হইচই শুরু হয়ে গিয়েছে। তসলিমার (Taslima Nasrin) কথায়, একজন স্বাধীনচেতা নারী নিজেই সন্তানের অভিভাবক হতে পারেন। একজন স্বাধীনচেতা নারী বাস্তবে কাঙ্ক্ষিত পুরুষ পান না বলেও দাবি তসলিমার।

মা হওয়ার গুঞ্জন নিয়ে সর্বত্র তোলপাড় হচ্ছে ঠিকই। তবে সে ব্যাপারে এখনও পর্যন্ত একটি শব্দও খরচ করেননি নুসরত। পরিবর্তে একের পর এক ইঙ্গিতপূর্ণ ইনস্টাগ্রাম স্টোরি দিয়ে চলেছেন তিনি। যা মাতৃত্বের জল্পনাকে আরও উসকে দিচ্ছে।

Check Also

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যাবেন শ্রাবন্তী?

‘বধূ বেশে’ ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার পর ফের আলোচনায় এসেছেন টালিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *