কাজের বিনিময়ে পায়েলকে রা’ত কাটানোর প্রস্তাব

কলকাতার বিখ্যাত পরিচালকের নাম করে এক টলিউড অভিনেত্রীকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ পাওয়া গেছে।ঐ পরিচালকের নাম রবি কিনাগী আর অভিনেত্রীর নাম পায়েল সরকার।

ইতোমধ্যে পায়েল সরকার স্থানীয় পুলিশের কাছে গিয়েছেন। অভিযোগ দায়ের করেছেন বারাকপুরের সাইবার সেলে।এ বিষয়ে পায়েল সংবাদমাধ্যমকে বলেন, ‘রবি কিনাগীর নাম করে আমার কাছে একটি ফ্রেন্ড রিকোয়েস্ট আসে। আমি সেটা অ্যাকসেপ্ট করি।

তখন বলা হয়, ওনার পরের ছবিতে আমাকে নায়িকার চরিত্রে ভাবা হচ্ছে। বলা হয়, আমাকে ওনার সঙ্গে সময় কাটাতে হবে।’পায়েল বলেন, ‘আমি বিস্তারিত জানতে চাইলে উনি সরাসরি আমাকে ওনার সঙ্গে রাত কাটানোর প্রস্তাব দেন।

এরপর আমি ওনার প্রোফাইল লিংক কপি করে ফেসবুকে পোস্ট করি। তখন বুঝতে পারি ওটা ভুয়া অ্যাকাউন্ট।কারণ ওই প্রোফাইল থেকে পোস্টগুলোতে দুই-তিনটা লাইক। ভুল বানান রয়েছে, তখনই বুঝি ওটা ভুয়া।’

অভিনেত্রী আরও জানান, ‘আমি কলকাতা পুলিশের দ্বারস্থ হই, সেখান থেকে কেসটা বারাকপুর পুলিশের কাছে ট্রান্সফার করা হয়।পুলিশ অভিযোগ নিয়েছে, প্রোফাইলটা ট্রেস করা গেছে।

তবে কে এই কাজ করেছে, সেটা এখনও স্পষ্ট নয়।তদন্ত চলছে। ইতোমধ্যে প্রোফাইলটা ডি-অ্যাক্টিভেট করা হয়েছে। আশা করছি, খুব শিগগির দোষী ধরা পড়বে।’

প্রসঙ্গত, অভিনেত্রী পায়েল সরকার কলকাতার বরানগরের বাসিন্দা। ‘টাপুর টুপুর’, ‘অন্দরমহল’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘বেনে বউ’, ‘তুমি রবে নীরবে’সহ বহু ধারাবাহিকে অভিনয় করেছেন পায়েল।

তার লক্ষ্য বড় পর্দা। সেই পর্দায় কাজের লোভ দেখিয়ে তাকে কুপ্রস্তাব দেওয়ার ঘটনাটি নাড়িয়ে দিয়েছে গোটা টলিউড। সোশ্যাল মিডিয়ায় সকলেই এর নিন্দা জানিয়েছেন।

Check Also

জিমে গিয়ে হাত ম’চকালেন নুসরাত ফারিয়া

কথা বলে মুগ্ধতা ছড়াতে জানেন। অভিনয়ে দেখিয়েছেন সাফল্য। নাচেও তার পারদর্শিতার প্রমাণ মিলেছে বহুবার। একজন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *