Breaking News

কোন মেয়ে অন্য কারো সাথে শারী’রিক সম্প’র্ক করে কিনা বুঝার উপায়

অনেকের মতে না’রী বহু শ’ক্তির অধিকারী। না’রীতে পুরু’ষের ফাঁ’সি। স’ব না’রী মমতাময়ী হয় না।কিছু না’রী থাকে যে নিজের স্বার্থের জ’ন্য স’ব কিছু করতে পারে। পুরু’ষ মনে করে না’রী খুব জ’টিল প্রা’ণী।

জেনে রাখু’ন, লোভী না’রীর সংখ্যাই আমাদের স’মাজে বেশি। ঘ’রে-বাইরে দীর্ঘদিনের ট্রেনিংয়ের ফলেই এই প্রকার না’রীর আ’বি’র্ভাব।একটা নির্বোধ টাইপ না’রী আ’ছে, যার কোনও ইগোফিগো নেই।

যে না’রী কোনও ছকে চ’লে না, তাকে নিয়েই যত জ্বালা। সে হাসলে পুরু’ষ ভেবে নেয় অনেক কিছু। খেতে দিলে, শুতে চায়। এই না’রী নিতান্ত সরল টাইপ। এই টাইপটাকে মা’নুষ স’হজেই ভু’ল বোঝে।

সে যদি ভা’লো মনে কিছু করতেও যায়, খারাপটাই ভেবে নেয় সক’লে। মনে করে অন্য কোনও মতলব আ’ছে তার।কিন্তু এই দুই প্রকার না’রীর বাইরেও আরও একপ্রকার না’রী আ’ছে, যে ফ্লার্টিংকে শিল্পের প’র্যায় নিয়ে গেছে।

আলাপের প্রথম প্রথম এমন হাবভাব করে, যেন ভাজা মাছটা উল্টে খেতে শেখেনি। পৃথিবীর রং, রূপ, গন্ধ- স’বই প্রথম দেখছে। শিহরিত হচ্ছে পলকে পলকে। সেই মেকি সারল্যের প্রেমে পড়ে পুরু’ষ।

তখনই অনেকটা জিতে যায় ছলনাময়ী। ক্রমে সুতো ছাড়তে শুরু করে। এই ধরনের না’রী কিন্তু খুব ধীর স্থির। হড়বড় করে ক’থা ব’লে না। খুব মা’র্জিত চালচলন। মিষ্টি হাসিটাও ফেক। দীর্ঘ দিনের হোমওয়ার্ক করে আনা।

সা’ধা’রণত ক’মিটমেন্টে বি’শ্বা’স করে না। একই স’ময় বহুপুরু’ষের স’ঙ্গে সদ্ভাব রাখতে পারে। এমন না’রী বি’শ্বা’সের অযোগ্য হলেও, স’বাই তাকে বি’শ্বা’স করে নেয়। সে আসে, দে’খে, জয় করে।

কী করে চিনবেন এমন না’রীকে, কী করে বুঝবেন তিনি ফ্লার্ট করছেন আ’পনার স’ঙ্গে। জেনে নিন –১. ল’জ্জাই না’রীর ভূষণ। এই ধরনের না’রীরা আ’পাত ভদ্র হলেও তাদের মধ্যে নি’র্লজ্জ হাবভাব প্রকাশ পায়।

পুরু’ষের চোখের দিকে চেয়ে থেকে এমনভাবে, যেন তার ভিতরটা পড়ে ফেলছে। না’রীর ওই দৃষ্টি পুরু’ষের স’র্বনাশের কারণ।২. মাথার চুল নিয়ে নাড়াচাড়া করতে শুরু করে ক’থা বলার স’ময়।

পু’রুষকে বাধ্য করে তার রূপের দিকে নজর দিতে। ইচ্ছে করে ইঙ্গিতবাহী পোশাক প’রে আসে তার সামনে। যাতে স’হজেই আকৃষ্ট করতে পারে।৩. পুরু’ষের স’ঙ্গে ব’ন্ধুত্ব করে প্রথমে। তারপ’র তার বাড়ির ব্যা’পারে খোঁ’জ নিতে থাকে।

যেহেতু এই না’রীকে পুরু’ষ স’হজেই বি’শ্বা’স করে নেয়, নিজের স’ম্প’র্কে স’বই তাকে ব’লে ফে’লে। এমন না’রী কিন্তু পুরু’ষকে ফাঁ’দে ফেলতে ওস্তাদ। নানাভাবে বি’শ্বা’স অর্জ’ন করে, ব্ল্যা’কমেইল করতেও পিছপা হয় না।

৪. নানা ছুতোয় ক’থা বলার সু’যোগ খোঁ’জে এই না’রী। এড়িয়ে গেলে বাড়ি চ’লে আসে। যেহেতু তত’দিনে বাড়ির লো’কের স’ঙ্গেও সদ্ভাব করে নেয়, তাই বাড়ির লো’কের নজরেও সে বি’শ্বা’সযোগ্য।

৫. বারংবার দেখা করার ফাঁ’ক খোঁ’জে। সেই দেখা হওয়া কিন্তু এ’কান্তে। অন্য কাউকে ডাকে না তখন।৬. মাঝরা’তে মেসেজ করে। রা’ত ১টা, ২টার স’ময় মাখোমাখো মেসেজ পাঠাতে থাকে।

৭. এমন না’রীর স’ঙ্গে কখনওই ম’দ্যপান করা উ’চিত নয়। হতেই পারে অচৈতন্য মু’হূর্তের সু’যোগ নিয়ে প’রবর্তীকালে স’মস্যায় ফে’লে দিল।৮. এই না’রী নানা অছিলায় যৌ’নতাকে নিয়ে আসে আলোচনার মধ্যে।

পুরু’ষকে যৌ’নভাবে উ’ত্তেজিত করার চেষ্টা করে। সেই উ’ত্তেজ’নার বশে পুরু’ষ যদি মাত্রা’তিরিক্ত কিছু করেও ফে’লে, বি’প’দ কিন্তু পুরু’ষেরই। এই না’রী কিন্তু অবলীলায় দোষ চা’পিয়ে দিতে পারে পুরু’ষের ঘাড়ে।

Check Also

যে সময়ের ঘুমে শিশু হবে মেধাবী

আপনার শি’শু যদি দুপুরের পরে ঘুমায় সেটা খুবই ভালো অভ্যাস। তাকে ভালোভাবেই ঘুমাতে দিন।দুপুরের পরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *