Breaking News

ডিভোর্সি আমির খানকে বিয়ে করতে ইচ্ছুক রাখী সাওয়ান্ত, প্রকাশ্যে এলো ভিডিও

আমির খান এবং কিরণ রাও, বলিউডের আদর্শ জুটি মানা হতো যাদের, আজ তারাই আলাদা। হ্যাঁ এই কথাটি বিশ্বাস করতে পারেননি অনেকেই। বিশ্বাস করতে পারেননি কিভাবে এত ভালো জুটি বিচ্ছেদের মতো সিদ্ধান্ত নিতে পারেন। তবে সত্যি তা তো সত্যিই হয়!

দীর্ঘ ১৫ বছরের সুখী দাম্পত্য জীবনের ইতি টানলেন আমির খান এবং পরিচালক কিরণ রাও। ‘ লাগান ‘ সিনেমায় প্রথম দেখা তাদের, তারপর থেকে আস্তে আস্তে শুরু প্রেম। দীর্ঘ ১৫ বছরের জীবনে রয়েছে তাদের একটি সন্তান ও।

শনিবার সকালে আইনি পথে হেঁটে সর্বসমক্ষে বিচ্ছেদের প্রসঙ্গটি ঘোষণা করেন আদর্শ এই জুটি।এ প্রসঙ্গে রাখি সাওয়ান্ত মুখ খোলেন। মুম্বাইয়ের রাজপথে রাখি কে এ বিষয় সম্পর্কে বলতে বলা হয় , তিনি তখন বলেন

‘শুরুতে আমি তো বিশ্বাসই করতে চাইনি এই খবরটা সত্যি। তবে পরে মজা করেই বলেন ‘ আমি এখনো সিঙ্গেল আছি, আমির জি চাইলেই আমার কথা ভেবে দেখতে পারে।’ তিনি আরো বলেন ‘ আমার সংসার হচ্ছে করা না… আর লোকেরা ডিভোর্স করে নিচ্ছে!’

সংবাদমাধ্যমে পুরনো এক সাক্ষাৎকারে কন্ট্রোভার্সি কুইন রাখি বলেছিলেন আমির রিনাকে ছেড়ে কিরণকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিচ্ছেন, এই ব্যাপারটি তিনি মোটেই পছন্দ করতে পারছেন না।

তবে তখন সময় অন্য ছিল, পরিস্থিতিও অন্য ছিল তাই তিনি এরকম মন্তব্য করে বসে ছিলেন। তবে এখন পরিস্থিতি অনেক বদলেছে এই মন্তব্য যে কতটা ভুল ছিল তিনি তা স্বীকার করে নেন।

তবে কিরণ ও আমিরের ডিভোর্সের ব্যাপারটি শুনে তিনি হতবাক হয়ে ভেবেছিলেন তাহলে কি তার পরামর্শ কে আমির জি ভীষণ সিরিয়াস ভাবে নিয়ে নিলেন! তিনি বারবার বলেন এখনও তিনি বিশ্বাস করে উঠতে পারছেন না তারা আর একসাথে নেই।

একটি ভিডিও প্রকাশ করেন আমির এবং কিরণ একসাথে হাসিমুখে বলেছেন তারা খুব ভালো আছেন, তাদের নিয়ে অযথা চিন্তা না করতে। তারা বলেন অনেক দিন ধরেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত ছিল তাদের মধ্যে তবে

সেটা সর্বসমক্ষে জানানোর সঠিক সময়ের জন্য অপেক্ষা করেছিলেন। তারা স্বামী-স্ত্রী হিসাবে বিচ্ছেদ করলেও ছেলে আজাদের মা বাবা হিসেবে একসাথে থাকবেন। ছেলেকে বড় করবেন আগলে রাখবেন।

ছেলের সমস্ত খেয়াল রাখবেন দুজনে। এছাড়াও দুজনে দুজনের পরিবারের একজন হয়ে থাকবেন। শুধুমাত্র থাকবে না স্বামী স্ত্রীর সম্পর্ক, স্বামী-স্ত্রীর সম্পর্ক বদলে তারা সেই সম্পর্কের রূপ দিচ্ছেন নিছকই এক বন্ধুত্বপূর্ণ সম্পর্কের।

Check Also

বি’চ্ছেদের সাথে ভরণপোষণও চান শ্রাবন্তী

বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী ও তার স্বামী রোশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *