Breaking News

দোকান ভর্তি লোকের চোখে ধুলো দিয়ে সকলের সামনেই ফোন চুরি করে পালালো চোর! ভাইরাল ভিডিও

আমাদের চারিপাশে হাজারো ঘটনা প্রতিদিন ঘটে চলেছে। একসময় চারিপাশের ঘটনা ও পৃথিবীর অন্যপ্রান্তে ঘটনা জানতে বেশ কয়েকদিন সময় লেগে যেত। কিন্তু বর্তমান প্রযুক্তির যুগে স্মার্টফোন আর ইন্টারনেট সেই চিত্রটাই বদলে দিয়েছে।

এখন মুহূর্তের মধ্যেই কোনো এক ঘটনা ক্যামেরাবন্দি হয়ে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে যেতে পারে। এই ভাইরাল ভিডিওর (viral video) আজ সোশ্যাল মিডিয়াতে ছড়াছড়ি।

ভাইরাল এই সমস্ত ভিডিওগুলিতে কতকিছুই না থাকে দেখবার মত। কখনো অদ্ভুত প্রতিভার দেখা মেলে তো কখনো আবার এমন কিছু ঘটনা দেখতে পাওয়া যায় যা না দেখলে হয়তো বিশ্বাসই করতে পারা যেত না।

আবার কিছু এমন কান্ডকারখানা চোখে পড়ে যা দেখে হাসতে হাসতে পেটে টান পড়ে যায়। কিন্তু এবার অদ্ভুত কায়দায় চুরির ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রযুক্তির যেমন ভালো দিক রয়েছে, তেমনই বেশ কিছু খারাপ দিক ও রয়েছে৷ এই উন্নতি কখনও যেমন কেউ ভালো কাজে লাগায়, তেমনই কেউ কেউ খারাপ কাজেও এই বুদ্ধি ব্যবহার করে।

সম্প্রতি, ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি মোবাইলের দোকানে সুনিপুণ কায়দায় সকলের চোখে ধুলো দিয়ে চুরি করল চোর।ভিডিওতে দেখা যাচ্ছে, মোবাইলের দোকানে বেশ ভীড়।

সকলেই ব্যস্ত মোবাইল কিনতে। বিক্রেতারা যখন ব্যস্ত গ্রাহকদের ফোন দেখাতে ঠিক তখনই কাজ সেরে ফেলল চোর বাবাজী। দোকানের সবচেয়ে দামী ‘আইফোনের’ দিকেই হাত বাড়ায় সে।

সকলে যখন বেজায় ব্যস্ত তখনই সুযোগ বুঝে ওই যুবক প্রথমে সামনে থাকা ড্রএর একটি হাতের সাহায্যে ধীরগতিতে খোলার চেষ্টা করে এবং হাত ঢুকিয়ে সেখান থেকে সবথেকে দামি ফোন

আইফোন নিয়ে চম্পট দেয় । এই পুরো কাজটা সে এতটাই নিখুঁত ভাবে করে যে সেই সময় কেউ এক বিন্দুও বুঝতে পারেনি। পরে সিসিটিভি ক্যামেরাতে ধরা পড়ে এই ভিডিও।

Check Also

১৯ বছরের ত’রুণীর সঙ্গে ৬১ বছরের বৃ’দ্ধের প্রেম

আমেরিকান ১৯ বছর বয়সী এক তরুণী, একটি ৬১ বছরের বৃদ্ধের সঙ্গে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *