নতুন ফ্ল্যাট কিনলেন অমিতাভ বচ্চন, দাম জানলে চ’মকে উঠবেন আপনিও

বয়স যতই হোক না কেন এখনো নিজের সাধ পূরণ করে চলেছেন বলিউডের শাহেনশাহ মেগাস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ।মুম্বইতে ৩১ কোটি টাকা মূল্যের একটি নতুন বিলাসবহুল ঝাঁ চকচকে দ্বৈত অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি।

এই অ্যাপার্টমেন্টটিতে ছয়টি গাড়ি পার্কিং এর স্থান সহ পাঁচ হাজার চুরাশি বর্গফুটের সম্পত্তি, যা গত বছর ডিসেম্বর মাসে তিনি কিনেছিলেন এবং এই গত এপ্রিলে তা নিবন্ধিত হয়েছিল।

কিংবদন্তি তারকার নতুন সম্পত্তিটিতে থাকা ছয়টি গাড়ি পার্কিং যথাক্রমে সাতাশ এবং আঠাশ তলায় ।মানি কন্ট্রোল ডটকম-এ প্রকাশিত একটি প্রতিবেদন অনুসারে, জাইপকি ডটকম (Zapkey.com) প্রাপ্ত নিবন্ধকরণ নথি অনুসারে

আটলান্টিস প্রকল্পটি ( Project Atlantis ) ক্রিস্টাল গ্রুপের ( Crystal Group ) একটি টায়ার -২ ( Tire 2 builders ) বিল্ডার্সের অন্তর্গত। এও জানা গেছে যে, অমিতাভ বচ্চন কিন্তু অ্যাপার্টমেন্টের একক বাসিন্দা নয়।

বা বলা ভালো, বচ্চনরা এই অ্যাপার্টমেন্টে একমাত্র সেলিব্রিটি নন। সূত্রের খবর অনুযায়ী, সানি লিওনও ( Sunny Leone ) একই প্রকল্পের দ্বাদশ তলায় নিজের ফ্ল্যাট কিনেছেন।

জাইপকি ডটকমের (Zapkey.com ) অ্যাক্সেস রেজিস্ট্রেশন ডকুমেন্ট অনুসারে, ২০২১ সালের ২৮ শে মার্চ, তিনি প্রায় ষোলো কোটি টাকায় এটি কিনেছিলেন।

শাহরুখ খান (Shah Rukh Khan ) অনুষ্কা শর্মা (Anushka Sharma ) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif ) অভিনীত ‘জিরো’ (Zero) ছবির পরিচালক আনন্দ এল রাই (Anand L Rai) এর-ও এই একই প্রকল্পে একটি দ্বৈত ফ্ল্যাট রয়েছে।

অন্যদিকে কিংবদন্তি বিগ বি-র ভারী গলার দারুন সঞ্চালনা আবারো ছোট পর্দায় দেখতে মুখিয়ে আছে তামাম দর্শক। কারণ অমিতাভ বচ্চনের সঞ্চালনায় ‘কৌন বানেগা ক্রোরপতি-তেরো ‘ (Kaun Banega Crorepati 13) খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে ছোটপর্দায়।

আবার করোনা (Corona ) মহামারীর জন্য তৈরী হওয়া দেশব্যাপী বিক্ষিপ্ত লকডাউনের শেষ হলেই বড় পর্দায় মুক্তি পাবে ইমরান হাশমি (Emraan Hashmi ) ও অমিতাভ বচ্চন অভিনীত বহু প্রতীক্ষিত

ছবি,’চেহরে’ ( Chehre )। এছাড়াও অয়ন মুখার্জি ( Ayan Mukherji ) পরিচালিত ব্রম্ভাস্ত্র ( Brahmastra ) তে একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন,রণবীর কপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt ) ট্রায়ো ম্যাজিক।

Check Also

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যাবেন শ্রাবন্তী?

‘বধূ বেশে’ ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার পর ফের আলোচনায় এসেছেন টালিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *