পঁচিশ বছর পার হবার পর মেয়েরা যে কাজটি করে থাকেন

আমা’দের দেশের মেয়েদের রূপ যতটা সহজ, আবার ওদের মন বোঝা ঠিক ততটাই কঠিন। কারণ এরা কখন রেগে যায়, আর কখন ভালো মুডে থাকে, তা হলফ করে বলা যায়না।

তবে ১৮ থেকে ২০ বছরের মেয়েরা একটু লাজুক প্রকৃতির হয়ে থাকে। এর খারাপ ফায়দাছেলেরা লুটে নেয়।সমীক্ষায় দেখা গেছে মেয়েদের ২০ বছর বয়সটা যতোটা না গু’’রুত্বপূর্ণ তার থেকে বেশী গু’’রুত্বপূর্ণ ২০-৩০ বছরের মধ্যবর্তী সময়টা।

কারণ সেই সময়ে তারা দুনিয়ার সবকিছু বুঝে উঠতে পূর্ণতা লাভ করে।এই সময়টাতে মেয়েরা নিজেদের সবচেয়ে বেশী যত্ন নেয়। তাই মেয়েদের ৩০ বছরের সময়কালটা বেশ গু’’রুত্বপূর্ণ। আজ আপনাদের

এমনকিছু কথা বলবো যেগু’’লি আপনি মেয়েদের স’ম্পর্কে স্বপ্নেও কল্পনা করতে পারবেন না। আসলে ৩০ বছর বয়সে মেয়েদের মধ্যেতাদের ছোটোবেলা ফুটে উঠে।আর তার আগে মেয়েরা বেশীরভাগ সি’দ্ধান্ত ভেবে চিনতে নেয়না।

কিন্তু এই ৩০ বছর পর তারা সব কিছু ভেবে চিন্তে সি’দ্ধান্ত নিতে পারে।আর এই বয়সে তারা সব কিছু সামলে নিতে পারে কোন জিনিসের তাদের আর অসুবিধা হয় না।

এইবয়সে মেয়েদের আ’ত্মবিশ্বা’স সব থেকে বেশী বেড়ে যায়।আর এই বয়সে তারা অনেক ছোটো ছোটো জিনিস নিয়ে ঝগড়া করা ছেড়ে দেয় যেগু’’লি তারা আগে করত। আর এই বয়স তারা তাদের ভুল গু’’লি বুঝে সেগু’’লিকে ঠিক করার কথা ভাবে।

আসলে ৩০ নীচে তারানিজের সব ভুল লুকিয়ে থাকে, এড়িয়ে চলে। কিন্তু ৩০ বছর হওয়ার স’’ঙ্গে তারা একদম পাল্টে যায়। তারা সবকিছু পারফেক্ট ভাবে করে থাকে। যা তাদের আচার আচরণ দেখলেই জ্ঞাত হওয়া যায়।

Check Also

বিয়ের পরে কি প্রেম হয়?

কেবল ফটোগ্রাফ দেখে আর সম্বন্ধ করে বিয়ে? পরস্পরকে কিছুমাত্র না জেনে-শুনে? প্রায় অসম্ভবই বলতে হবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *