Breaking News

প’র্ন ছবির ব্যবসা করেই কি বানিয়েছেন ১০০ কোটির ফ্ল্যাট? রইল রাজ শিল্পার বাড়ির অন্দরমহলের ছবি

রাজের এক ধমকাদার রাজ সকলের সামনে চলে আসে গত দুদিন হল। মুম্বাইয়ের সাইবার ক্রাইমের মুখোমুখি হতে হয় শিল্পা পতি রাজ কুন্দ্রা। পর্ণগ্রাফি ভিডিও বানানোর দ্বায়ে ভুক্তভোগী এখন রাজ।

বেনামী মডেলদের দিয়ে হট ফটোশ্যুট করেন রাজ, বানান অশ্লীল ফিল্ম এবং তা ছড়িয়ে দেন বিভিন্ন অ্যাপের মাধ্যমে।মুম্বাই পুলিশ জানায় তাদের হাতে যথেষ্ট প্রমাণ আছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে।

আপাতত রাজ জেল হেফাজতে আছেন। এমনকি রাজের তৈরি ‘হটশটস’ অ্যাপ আপাতত বাতিলের খাতায়। বলিফেম বলেও আরেকটি অ্যাপ বানানোর কথা চলছিল। জানা গিয়েছে ওই অ্যাপের কাজে শিল্পার ভাই যুক্ত ছিলেন।

এদিকে কোটিপতি রাজের সাতটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। সেগুলিতে মোট সাড়ে সাত কোটি টাকা জমা ছিল।আপাতত শিল্পা সমস্ত শ্যুটিং বাতিল করেছেন এবং

তার দুই ছেলে মেয়েকে নিয়ে ১০০ কোটি দামের কিনারা মহল ছেড়ে বাপের বাড়িতে আশ্রয় নিয়েছেন। এখন ওই বিলাসবহুল কিনারা ফাঁকা ধূ ধূ করছে। কি নেই ওই বিশাল মহলে।

রাজ শিল্পার বাড়িতে রয়েছে এক বিরাট ডায়নিং টেবিল। লম্বা ওই টেবিলে ৩০ জন আরামে বসে খেতে পারবে। ছোট খাটো পার্টির জন্য রাজ শিল্পার অন্দর মহল যথার্থ।

এছাড়াও বাড়িতে রয়েছে এক বিলাসবহুল বার, নানারকম মদের সম্ভার রয়েছে সেখানে। এছাড়াও আছে দামী দামী আসবাবপত্র। এখনও পর্যন্ত এই বিরাট মহল তিন নম্বর স্থানে রয়েছে। অমিতাভ, সালমানের পরেই রয়েছে রাজ শিল্পার কিনারা।

যদিও এই কিনারা এখন গড়ের মাঠ। প্রসঙ্গত, গত বছর করোনার মধ্যেও শিল্পা খুলে ফেলেন এক বিলাসবহুল রেস্তোরাঁ। যখন দেশে চলছে হাহাকার, তখনই রেস্তোরাঁ খুলে ফেললেন এই বলিউড ডিভা মুম্বইয়ে ওরলিতে।

Check Also

বি’চ্ছেদের সাথে ভরণপোষণও চান শ্রাবন্তী

বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী ও তার স্বামী রোশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *