প্রেম দিয়ে শুরু, বি’চ্ছেদে শেষ! শ্রাবন্তী থেকে প্রসেনজিৎ রইল টলিউডের এমনই ৫ বি’চ্ছেদের তালিকা

বিনোদন জগতে সম্পর্কের আয়ু কয়েক মুহুর্তের ।ইন্ডাস্ট্রির অন্দরে ফিসফিসিয়ে তৈরি হয় সম্পর্কের গুঞ্জন। আবার সময়ের দমকা হাওয়ায় ভেঙে পড়ে তাসের ঘরের মতো। জমকালো এই গ্লামার ওয়ার্ল্ডে সম্পর্ক আজ আছে তো কাল নেই। ঝাঁচকচকে গ্লামারের আড়ালে কোথাও যেন ফিকে হয়ে যায় সম্পর্কের রসায়ন।

বাংলা ইন্ডাস্ট্রির আনাচে কানাচে চাপা পড়ে রয়েছে এমনই অসংখ্য না হওয়া প্রেম। বিয়ের দোড়গোড়া অব্দি পৌঁছালেও শেষটা সুখের হয়নি দম্পতিদের। আজ বং ট্রেন্ডের পাতায় থাকছে এমনই ৫ সেলিব্রেটি জুটির তালিকা।

১) শ্রাবন্তী-রাজীব (Srabanti-Rajiv)
বহুদিন আগে থেকেই টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদের খবরে সরগরম পেজ থ্রির পাতা। মাত্র ১৫ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ের পর

শ্রাবন্তীর দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনে নেমে আসে বিচ্ছেদ। রাজীবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনে শ্রাবন্তী দাবি করেছিলেন একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর।

২) স্বস্তিকা-প্রমিত (Swastika-Promit)
১৯৯৮ সালে বিখ্যাত রবীন্দ্রসঙ্গীত শিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন স্বস্তিকা। টেকেনি সেই বিয়েও। দু’বছরের মাথায় স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন তিনি।

৩) রচনা-সিদ্ধান্ত (Rachna-Sidhanta)
বাংলা সিনেমা জগতের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন রচনা ব্যানার্জী। বাংলা সিনেমার পাশাপাশি একসময় ওড়িশি ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। সেখান থেকেই তাঁর সম্পর্ক তৈরি হয় সিদ্ধান্ত মহাপাত্রের সঙ্গে। ২০০৪ সালে বিয়ে করেন তাঁরা। তবে, বছর ঘুরতে না ঘুরতেই ডিভোর্স হয়ে যায় তাঁদের।

৪) প্রসেনজিৎ-দেবশ্রী (Prosenjit-Deboshree)
বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম হিট জুটি প্রসেনজিৎ-দেবশ্রী। আশির দশকে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন তাঁরা। রুপোলি পর্দার রসায়ন পরিণতি পেয়েছিল বাস্তবেও। ১৯৯২ সালে বিয়ের পিঁড়িতে বসলেও তিন বছরের মাথায় ডিভোর্স হয়ে যায় তাঁর।

৫) রাহুল-প্রিয়ঙ্কা(Rahul-Priyanka)
প্রথম সিনেমা ‘চিরদিনই তুমি যে আমার’-এর হাত ধরেই টলিউডে পা রেখেছিলেন নবাগতা রাহুল-প্রিয়ঙ্কা। গোটা ইন্ডাস্ট্রিতে সাড়া ফেলে দিয়েছিল এই জুটির রসায়ন।

দু’বছরের মাথায় বিয়ে করেন তাঁরা। তাদের জীবনে আসে একমাত্র সন্তান সহজ। তবে এরপর অবশ্য তাদের জীবনে বাড়তে থাকে জটিলতা। বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

Check Also

প্রীতি জিনতাকে চিনতে না পারায় ক্ষ’মা চাইলেন অভিনেতা

বিমানে দেখা হলো দু’জনের, কথাও হলো বেশ কিছুক্ষণ। কিন্তু তার পরেও প্রীতি জিনতাকে চিনতে পারেননি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *