বলিউডের কোনও অভিনেত্রী কাজ করতে চাইতেন না মিঠুনের সঙ্গে, প্রকাশ্যে এল গো’পন তথ্য

কথাতেই আছে জীবনের পথটা খুব কঠিন। সাফল্য খুব সহজে আসে না। এই কথার অন্যথা হয়না অ’ভিনেতা-অ’ভিনেত্রীদের জীবনেও। যারা এই মুহূর্তে সফল অ’ভিনেতা এবং অ’ভিনেত্রী হয়ে উঠেছেন তাদের জীবনের অতীত-এর ব্যাপারে খোঁজ নিলে দেখা যায় অনেক ওঠানামা’র গল্প।

এই সাফল্য কখনো একদিনে আসেনি। হাজার হাজার বাধা বিপত্তি অতিক্রম করে তাদের কাছে এসেছে এই সাফল্য। এই একই গল্প থেকে বাদ যায় না অ’ভিনেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) জীবন কাহিনীও।

একটা সময় যখন টলিউড এবং বলিউডের সিতে অ’ভিনয়-এর মাধ্যমে নিজের জায়গা করার জন্য অ’ভিনেতা স্বপ্ন দেখছেন ঠিক সেই সময় তার জীবনে এসেছিল একাধিক বাধা-বিপত্তি।

অ’ভিনয়ের স্বপ্ন নিয়ে বলিউডে পা রেখেছিলেন অ’ভিনেতা মিঠুন চক্রবর্তী। তবে তার জীবন কাহিনীতে কঠোর পরিশ্রমের দিকটি তুলে ধরতে গিয়ে তিনি জানিয়েছেন তার জীবনের কঠিন পরিশ্রমের দিনগু’লির কথা।

এক সাক্ষাৎকারে অ’ভিনেতা মিঠুন চক্রবর্তী নিজেই জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রিতে কাজের প্রথম’দিকে তার হাতে প্রচুর কাজ এলেও তার সাথে কোন অ’ভিনেতা অ’ভিনেত্রী কাজ করতে চাইতেন না।

এর সাথে তিনি আরও জানিয়েছেন তখনকার কথা তিনি আর এই মুহুর্তের টেনে আনতে চান না। সেই সময় মিঠুন চক্রবর্তীর কানে অনেক কথাই আজ তো। মিঠুন চক্রবর্তীর অন্যান্য প্রতিদ্বন্দ্বি অ’ভিনেতারা চাইতেন না অ’ভিনেত্রীরা মিঠুন চক্রবর্তীর স’ঙ্গে কাজ করুক।

যদিও সহ অ’ভিনেতাদের এরকম অদ্ভুত ব্যবহারের কারণ অ’ভিনেতা মিঠুন চক্রবর্তীর কাছে আজও অজানা রয়েছে। তবে সেই সময়ে আমা’র মন ভেঙে বরাবরই দাঁড়িয়েছেন অ’ভিনেতা মিঠুন চক্রবর্তী।

সে কথা তিনি জানিয়েছেন নিজে মুখেও। এর কিছুদিনের মধ্যেই তার মাথায় উঠেছিল সুপারস্টারের মুকুট।এর পরে অবশ্য মিঠুন চক্রবর্তীকে আর কখনোই পিছনে ঘুরে তাকাতে হয়নি। এর পরবর্তী সময়ে সাফল্যের গল্প দর্শকদের সকলেরই জানা।

একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন সকলকে। বক্স অফিস সবসময় হাউসফুল থেকেছে মহাগু’রু মিঠুন চক্রবর্তীর জন্য। মৃ’গয়া থেকে যাত্রা শুরু করে আজও একই ভাবে সেই দাপটের সাথে অ’ভিনয় করে চলেছেন টলিউড এবং বলিউডের দুই ইন্ডাস্ট্রিতেই।

Check Also

ক্যাটরিনা যে কারনে বিয়ের আগে বার বার ডাক্তারখানায় যাচ্ছেন

গত শুক্রবার ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল খাতায়কলমে বিয়ে সেরে ফেলেছেন বলে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *