বহু বছর পর বড় পর্দায় আবারও একসঙ্গে ফিরছেন ভিক্টর-ঋতুপর্ণা

ইতিমধ্যেই হিমাচল প্রদেশের নৈসর্গিক সৌন্দর্যের মাঝে একাধিক ছবি শেয়ার করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। হিমাচল শুটিংয়ের মাঝেই নুসরত জাহান (Nusrat Jahan)-এর পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন তিনি।

এই মুহূর্তে সেখানে শুটিং চলছে তথাগত ভট্টাচার্য (Tathagata Bhattacharjee) পরিচালিত ফিল্ম ‘আকরিক’-এর। এই ফিল্মের মূল সারপ্রাইজ হলেন ভিক্টর ব্যানার্জী (Victor Banerjee)। বহুদিন পরে আবারও বড় পর্দায় ফিরছেন ভিক্টর-ঋতুপর্ণা জুটি।

বাঙালি যৌথ পরিবারের প্রেক্ষাপটে গড়ে উঠেছে ‘আকরিক’-এর কাহিনী। তথাগত জানিয়েছেন, এই ফিল্মে যৌথ পরিবারে এক শিশুর সঙ্গে এক বৃদ্ধের সম্পর্ক গড়ে ওঠে। শিশুটির মা একজন সিঙ্গল মাদার।

সারা বিশ্বের বাঙালিদের কাছে এই কাহিনী বার্তাবাহী হয়ে উঠবে বলে আশাবাদী তথাগত। যৌথ পরিবারের সম্পর্কের শিকল ছিঁড়ে সত্যিই কি ভালো থাকা যায়! সেই গল্পই বলবে ‘আকরিক’।

ঋতুপর্ণা ‘আকরিক’ -এ অভিনয় করে যথেষ্ট উচ্ছ্বসিত। তথাগতর কাছে ফিল্মের কাহিনী শুনে তাঁর ভালো লেগেছিল। একজন সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা। তার একটি আট-নয় বছরের ছেলে রয়েছে।

একসময় বাচ্চাটি এক পরিবারকে খুঁজে পায় যেখানে রয়েছেন একজন ঠাকুরদা, একজন ঠাকুমা। ঠাকুর্দার চরিত্রে অভিনয় করছেন ভিক্টর এবং ঠাকুমার চরিত্রে অভিনয় করছেন অনুরাধা রায় (Anuradha Roy)।

ভিক্টর ও অনুরাধার সঙ্গে স্ক্রিন শেয়ার করে যথেষ্ট অভিভূত ঋতুপর্ণা। তাঁর কাছে এই ফিল্মের শুটিং যেন একটি রিইউনিয়ন। ভিক্টরের সঙ্গে এর আগে প্রভাত রায় (Prabhat Ray) পরিচালিত ‘লাঠি’ ফিল্মে অভিনয় করেছেন ঋতুপর্ণা।

তিনি জানিয়েছেন, আন্তর্জাতিক মানের অভিনেতা ভিক্টর একজন অত্যন্ত ভালো ও জ্ঞানী মানুষ। অনেক দিন পর তাঁর সান্নিধ্যে এসে ঋদ্ধ হয়েছেন ঋতুপর্ণা।

অনুরাধা নিজের লাবণ্য এখনও ধরে রেখেছেন, বললেন ঋতুপর্ণা। বহু ফিল্মে কখনও ঋতুপর্ণার মায়ের চরিত্রে, কখনও বা শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন অনুরাধা। তিনি যথেষ্ট মিষ্টি মানুষ।

শিশুশিল্পী অঙ্কন (Ankan) অভিনয় করছেন ঋতুপর্ণার ছেলের চরিত্রে। তার অভিনয়ের প্রশংসা করেছেন ঋতুপর্ণা। শুটিং চলাকালীন একদিন একটু অসুস্থ হয়ে পড়লেও এখন ভালো আছেন তিনি। ঋতুপর্ণাও ‘আকরিক’ নিয়ে যথেষ্ট আশাবাদী।

Check Also

ক্যাটরিনা যে কারনে বিয়ের আগে বার বার ডাক্তারখানায় যাচ্ছেন

গত শুক্রবার ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল খাতায়কলমে বিয়ে সেরে ফেলেছেন বলে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *