বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন না করায় বলিউডের অফার ফেরালেন মিম

বলিউড থেকে শুধু টলিউডের অভিনেতাদের কাছেই কাজের অফার আসছে এমনটা নয়। বরং বাংলাদেশের অভিনেতাদের কাছেও আসে কাজের সুযোগ। ঈদের আগে এমনই এক সুযোগ আসে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের কাছে।

তাও আবার বিশাল ভরদ্বাজের ছবিতে। কিন্তু সে অফার ফিরিয়ে দিলেন অভিনেত্রী। অনেকেই বিস্মিত হবেন, মিমকে বোকা মনে করবেন। তবে যে কারণে ওই ছবিতে অভিনয়ে রাজি হননি মিম, তা জানলে সবাই তার প্রশংসা করবেন নিশ্চিত।

ঈদের আগে মিমের কাছে যে ইমেল আসে তাতে ‘খুফিয়া’ নামে বলিউডের একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। ছবির পরিচালক বিশাল ভরদ্বাজ। ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’,

‘ওমকারা’র মতো হিট ছবি এর আগে দর্শকদের উপহার দিয়েছেন বিশাল। কাস্টিং ডিরেক্টর সোফিয়া খানের সঙ্গে ছবির গল্প নিয়ে কথা বলার সময়তেই মিম জানতে পারেন সেটি একটি রাজনৈতিক প্রেক্ষাপটের ছবি।

কিন্তু পরে স্ক্রিপ্ট দেখে জানতে পারেন, এই ছবির গল্পে বাংলাদেশের ইতিহাস বিকৃতভাবে তুলে ধরা হয়েছে। আর এ কারণেই মূলত রাজি হননি অভিনেত্রী।

এ বিষয়ে রোববার মিম বলেন- ওই সিনেমার গল্পটি পড়ার পর দেখি, এটা রাজনৈতিক ঘরানার গল্প। গল্পে বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। বাংলাদেশের রাজনীতি এবং আরো কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে।

সব কিছু ভেবে মনে হয়েছে, এ ধরনের ভুল উপস্থাপনের কোনো কিছুতে আমার যুক্ত হওয়াটা ঠিক হবে না। আমার পরিচিত কয়েকজনের সঙ্গেও বিষয়টি নিয়ে আলাপ করলে তারাও বলেন, প্রস্তাব ফিরিয়ে দিতে। এরপর বিনয়ের সঙ্গে আমি তাদের না করে দিই।

Check Also

ক্যাটরিনা যে কারনে বিয়ের আগে বার বার ডাক্তারখানায় যাচ্ছেন

গত শুক্রবার ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশল খাতায়কলমে বিয়ে সেরে ফেলেছেন বলে দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *