বি’চ্ছেদের সাথে ভরণপোষণও চান শ্রাবন্তী

বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী ও তার স্বামী রোশন সিংয়ের মাঝে। তবে শুধু বিচ্ছেদই নয় রোশনের কাছ থেকে ভরণপোষণ হিসেবে বেশ কিছু টাকাও দাবি করেছেন এ নায়িকা।

তৃতীয় বিয়ে থেকে মুক্তি পেতে ভারতের আলিপুর আদালতে বিয়ে বিচ্ছেদের মামলা করেছেন শ্রাবন্তী। মামলার শুনানি হবে ১০ ডিসেম্বর। ডিভোর্সের মামলা করার পাশাপাশি রোশনের বিরুদ্ধে একাধিক অভিযোগও এনেছেন অভিনেত্রী।

বিচ্ছেদের পাশাপাশি ভরণপোষণও দাবি করেন তিনি। রোশনের আইনজীবী শ্যামল মণ্ডলের সূত্রে খবর আনন্দবাজারের।স্বামী রোশন সিং চান সব কিছু ভুলে নতুন করে সংসার করতে।

কিন্তু বিচ্ছেদ চান শ্রাবন্তী। সম্পর্কের এই টানাপড়েন আদালত পর্যন্ত গড়ালেও কোন সুরাহা আসেনি। স্ত্রীকে ফিরে পেতে মামলা করেছিলেন রোশন। কিন্তু তাতে আদালতে হাজিরা দেননি এ টালিউড সুন্দরী।

আইনজীবীর মাধ্যমে তার কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।এর আগে ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন তিনি।

বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। ২০১৯ সালের কৃষাণের সঙ্গে শ্রাবন্তীর বিচ্ছেদ হয়। এর কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। এবার তারও বিচ্ছেদ চান তিনি।

প্রসঙ্গত, রোশন-শ্রাবন্তীর সম্পর্কে ফাটল ধরে গত বছর। আলাদা থাকতে শুরু করেন দম্পতি। চলতি বছরেই শ্রাবন্তীর নাম জড়িয়ে পড়ে অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে। তিনি নাকি শ্রাবন্তীর কমপ্লেক্সেই থাকেন। একসঙ্গে প্রায়ই সময় কাটান তারা।

Check Also

বাতাসে সরে গেল গাউন, বেরিয়ে এলো অ’ন্ত’র্বাস, ভা’ইরাল শুভশ্রী

ইউভান চক্রবর্তী! বয়স মাত্র ১বছর! মাথা ভর্তি একরাশ কোঁকড়ানো চুল, মিষ্টি হাসি দিয়ে সকলের মনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *