Breaking News

যদি বি’ছানায় যেতে চান তাহলে আমার কাছে আসুন!

সা’হসী ম’ন্তব্যের জন্য ব’রাবরই আলোচিত ব’লিউড ক’’ঙ্গনা রানাওয়াত। যৌ’’নতা নিয়ে কোনো রা’খঢাক নেই তার। ব্য’ক্তিগত জীবন নিয়ে কোনোদিন লু’কোচুরি করতে দেখা যায়নি তাকে।

বলতে গেলে ই’মেজ নিয়ে মাথা ঘামান না এই অ’ভিনেত্রী।এবার সে’ক্সলাইফ নিয়ে সাহসী ম’ন্তব্য করে আবারো আলোচিত হলেন বলিপাড়ার ‘কুইন’।

স’ম্প্রতি এক সং’বাদমাধ্যমের সা’ক্ষাৎকারে ক’’ঙ্গনা বলেন, “বাবা-মা যখন প্রথম জানতে পারলেন আমা’র একটি সে’ক্সলাইফ রয়েছে, তখন তারা অ’ত্যন্ত চ’মকে গিয়েছিলেন।

কিন্তু আমি মনে করি বাবা-মায়েদের ছেলেমেয়েদের ‘সু’রক্ষিত সে’ক্স’ করার জন্য উ’ৎসাহিত করা উচিত।”অ’ভিনেত্রীর ভাষ্য, ‘প্রত্যেকের জীবনে সে’ক্স খুবই গু’’রুত্বপূর্ণ।

যদি মনে হয় আপনি সে’ক্সে আ’গ্রহী, তাহলে নিজেকে আট’কে রাখবেন না। একটা সময় ছিল, যখন বলা ‘হতো বিয়ে করার পরেই জী’বনস’ঙ্গীর স’ঙ্গে যৌ’’নসম্পর্ক স্থাপন করা উচিত।

মনে করা ‘হতো বিয়ের পরই বুঝি সেই মানুষটার প্রতি স’মস্ত টান জেগে উঠবে। কিন্তু সময় বদলেছে।’ সে’ক্স নিয়ে সা’মাজিক যে ধ্যান-ধারণা রয়েছে তা ভাঙা দরকার বলেও মনে করেন অ’ভিনেত্রী।

দু’দিন আগেই ভারতীয় দৈনিক ‘ই’ন্ডিয়া টুডে’র এক সাক্ষাৎকারে এসে ক’’ঙ্গনা প্রথম চুমু খাওয়ার অ’ভিজ্ঞতার কথা শেয়ার করেন। সেই অ’ভিজ্ঞতা যে মোটেও সুখকর হয়নি সে কথাও জানান তিনি।

ওই আলোচনা স’ভায় ক’’ঙ্গনা বলেছিলেন, “মুখ জমে গিয়েছিল। আমা’র তখনকার ব’য়ফ্রেন্ড বি’র’ক্ত হয়ে বলেছিল, ‘আরে মুখটা একটু না’ড়াও’। সে এক যা’চ্ছেতাই অ’বস্থা।” সে’ক্স নিয়ে সামাজিক যে ধ্যান-ধারণা রয়েছে তা ভাঙা দরকার বলেও মনে করেন অ’ভিনেত্রী।

Check Also

‘ডিনারের দাওয়াত মানে অন্যকিছু’

অভিনেত্রী শার্লিন চোপড়া বলিউডে আগমন করার প্রথম দিনগুলোয় চলচ্চিত্র নির্মাতাদের কাছ থেকে অশালীন প্রস্তাব পেতেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *