Breaking News

লকডাউনে রাস্তায় শুটিং, পরিচালক-অভিনয় শিল্পীদের থা’না দর্শন

করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশে দুই দফায় ১৪ দিনের কঠোর লকডাউনসহ বিধিনিষেধ জারি করেছে সরকার। সেই বিধিনিষেধ ভেঙে ফাঁকা রাস্তায় ১২ জনকে নিয়ে শুটিং করছিলেন পরিচালক নাসির উদ্দিন মাসুদ।

এতে তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।সোমবার সন্ধ্যায় রাজধানীর খিলগাঁও থানা এলাকায় এ ঘটনা ঘটে। পরে মুচলেকা দিয়ে থানা থেকে ছাড়া পান আটকরা।

পুলিশ সূত্র জানায়, রাজধানীর খিলগাঁওয়ের সি ব্লকে ১২ জনের মতো অভিনয়শিল্পী নিয়ে শুটিং করছিলেন পরিচালক নাসির উদ্দিন মাসুদ। তাদের শুটিং দেখতে এ সময় প্রচুর ভিড় হয়।

খবর পেয়ে তাদের আটক করে খিলগাঁও থানায় নিয়ে পুলিশ। ওই সময় পুলিশের পক্ষ থেকে শুটিংয়ের অনুমতির কাগজ দেখতে চাওয়া হয়। কিন্তু পরিচালক অনুমতির কাগজ দেখাতে পারেননি।

অভিনেতা-নির্মাতা হাসান জাহাঙ্গীর বলেন, আমি ঘটনা শুনে থানায় ছুটে যাই। পরে স্থানীয় কয়েকজন আওয়ামী লীগ নেতার সহযোগিতায় মুচলেকা দিয়ে তাদের ছাড়িয়ে আনা হয়।বিষয়টি নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম।

তিনি বলেন, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় খিলগাঁওয়ের সি-ব্লকে শুটিংয়ের সময় ভিড় হওয়ায় পরিচালকসহ ইউনিটের সদস্যদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। অনুমতির কোনো কাগজ দেখাতে পারেননি তারা। পরে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছি।

Check Also

বি’চ্ছেদের সাথে ভরণপোষণও চান শ্রাবন্তী

বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী ও তার স্বামী রোশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *