Breaking News

শিল্পা শেট্টির বোনকেও প’র্ণ ছবিতে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন স্বামী রাজ কুন্দ্রা!

বলিউডে হাতে গুনে মাত্র কয়েকটা সিনেমায় চান্স পান শিল্পা শেট্টির বোন শমিতা। তেমন ভাবে জায়গা বানাতে পারেননি তিনি। ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় চলচ্চিত্র ‘মোহাব্বতে’ তে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে অভিষেক করেছিলেন।

এরপর, ২০০৯ সালে বিগ বসের ৩য় আসরে একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন তিনি। এরকমই কিছু রিয়্যালিটি শো নিয়ে ছিলেন শমিতা। বলিউডে তার কোনো কেরিয়ার নেই বললেই চলে,

কিন্তু রাজ কুন্দ্রার ফেবারেট ছিলেন তার একমাত্র শ্যালিকা শমিতা। নাইট ক্লাব হোক বা লেট নাইট পার্টি, রাজের সঙ্গী ছিলেন শমিতা।এদিকে, শার্লিন চোপড়ার পর পর্ণ কাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী গহনা বশিষ্ঠ! (Gehana Vasisth) ফের মুখ খুললেন।

রাজ নাকি তাঁর শ্যালিকা অভিনেত্রী শমিতা শেট্টিকেও (Shamita Shetty) তার ছবিতে অভিনয় করার অফার দিয়েছিলেন!গতবছর পর্ণ কাণ্ডে গ্রেফতার হন এই অভিনেত্রী গহনা বশিষ্ঠ। এবারে তিনি ফাঁস করলেন রাজ ও শমিতার কেমিস্ট্রি।

সম্প্রতি, গহনা একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেন এবং জানান, ‘আমার গ্রেপ্তারির কয়েকদিন আগে আমি রাজের অফিসে গিয়েছিলাম। সেখানে গিয়ে জানতে পারি রাজ ‘বলিফেম’ নামে একটি নতুন অ্যাপ তৈরি করছিলেন।

সেই অ্যাপের এক ছবির জন্য শমিতা শেট্টিকে অভিনয়ের অফারও দিয়েছিলেন রাজ। সেই ছবি পরিচালনার দায়িত্ব আমার উপর ছিল। শমিতা রাজিও হয়েছিলেন ছবিটি করার জন্য। এমনকী, পারিশ্রমিক নিয়ে শমিতার সঙ্গে কথাও হয়েছিল।

রাজ গ্রেপ্তার না হলে এই অ্যাপ লঞ্চ হতো।’বর্তমানে, রাজ কুন্দ্রা রয়েছেন মুম্বাই সাইবার ক্রাইমের হেফাজতে। তার বাড়ি থেকে উদ্ধার ৭০ টি পর্ণ ভিডিও, যেই সার্ভার তিনি ব্যবহার করতেন পর্ণ ভিডিও আপলোড করতে এবং

নেট মাধ্যমে ছড়িয়ে দিতে, ইতিমধ্যেই তা ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে। পর্যবেক্ষণ করা হবে ওই সার্ভার থেকেই রাজের ইউকে-র কোম্পানি কেরনিন-এ ভিডিও পাঠানো হতো কিনা।

Check Also

বি’চ্ছেদের সাথে ভরণপোষণও চান শ্রাবন্তী

বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী ও তার স্বামী রোশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *