সংসার টেকাতে চায় রোশন, উত্তরে যা বললেন শ্রাবন্তী

সম্প্রতি নেট জগতে শ্রাবন্তী ও তার স্বামী রোশনকে নিয়ে বেশ মুখরোচক চর্চা চলছে বললেই চলে। কিন্তু এবার নড়েচড়ে বসেছেন রোশন সিংহ। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে নতুন করে সংসার করতে চান তিনি।

এ জন্য বিয়ে টিকিয়ে রাখতে আদালতের শরণ নিলেন তিনি। ভারতের হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারা ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে আপাতত শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ এড়াতে পেরেছেন রোশন।

তবে এর আগে রোশান বললেন, ‘আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই।’ এদিকে ইনস্টাগ্রাম স্টোরিতে রোশন লিখেছেন, ‘তোমাকে ফিফটি-ফিফটি জেতার সুযোগ করে দিলাম। তুমি তাও হারছ!’

এই মন্তব্যটি কিন্তু কোনও বিশেষ ব্যক্তিত্বের জনপ্রিয় উক্তি নয়। ইনস্টাগ্রাম স্টোরি বলছে, এটি রোশনের নিজস্ব ভাবনা! এই মন্তব্য করে রোশন কি শ্রাবন্তীর নির্বাচনে হেরে যাওয়াকেও কটাক্ষ করলেন? জানার উপায় নেই।

তবে এই একটি মন্তব্যই নয়। একই সঙ্গে ‘সম্পর্ক’ বলতে রোশন কী বোঝেন, সেটাও তিনি জানিয়েছেন তার আরেকটি পোস্টে। সেখানে তিনি কী বলেছেন? তার দাবি, বানান ভুলে ভরা একটি মন্তব্য যেমন কাছের মানুষ সহজেই পড়তে পারেন,

সম্পর্কও তেমনই একটি বিষয়। যতই তাতে ঝড় উঠুক প্রিয়জন সব সামলে সম্পর্ক এগিয়ে নিয়ে চলে। অর্থাৎ, সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে তিনি যে এখনও শ্রাবন্তীর সঙ্গেই থাকতে আগ্রহী সেটাও যেন প্রকারান্তরে বুঝিয়ে দিলেন।

যদিও এই নিয়েও নিন্দুকদের দাবি, খোরপোষের ঝামেলা এড়াতেই নাকি এই পদক্ষেপ নিতে আগ্রহী রোশন।শ্রাবন্তীও কি এই সম্পর্ক টিকিয়ে রাখতে আগ্রহী? আগের দিন রোশনের বলা কথার জবাবে কিছুই বলেননি অভিনেত্রী।

মঙ্গলবার রাতে তিনি মুখে খুলেছেন। তার ইনস্টাগ্রাম স্টোরিতে ‘স্ট্যাচু অব লিবার্টি’র একটি ছবি ভাগ করে মন্তব্যে লিখেছেন, ‘কিছু মানুষ সারাক্ষণ ওত পেতে এটাই দেখেন, তুমি হারছ কিনা। আমি কিন্তু জিতছি!’ কী ভাবে জিতছেন অভিনেত্রী?

রোশন তার কাছে ফিরতে চাইছেন, এই পদক্ষেপকেই কি নিজের জয় বলে মনে করছেন তিনি? এই উত্তরও অজানাই। তবে তারকা দম্পতির অনুরাগীরা কিন্তু আবারও তাদের একসঙ্গেই দেখতে চাইছেন।

প্রসঙ্গত, দুবছর আগে একদম লোকচক্ষুর আড়ালেই বিয়ে সেরেছিলেন তাঁরা। খুব বেশি লোক জানতেও পারেননি। পঞ্জাবে রোশনের বাড়িতে বসেছিল বিয়ের অনুষ্ঠান। সেখানেই বাঙালি আর পঞ্জাবি মতে বিয়ে হয়। খুব কম বয়সেই বিয়ে, সংসার, সন্তান শ্রাবন্তীর।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ এপ্রিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে রোশন সিংয়ের মালা বদল হয়। চণ্ডীগড়ে এক গুরুদ্বারে তাঁদের দুজনের বিয়ে হয় বলে জানা গিয়েছিল। প্রথমে ওই বিয়ে নিয়ে মুখ না খুললেও রোশন সিংই প্রথম বিয়ের কথা প্রকাশ্যে আনেন।

বিয়ের ১২দিন পর সোশ্যাল মিডিয়ায় প্রথম ছবি পোস্ট করেন শ্রাবন্তীর বর্তমান স্বামী।তারপর থেকেই ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। প্রায় একবছরের সম্পর্কের পর দুজনে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। কলকাতায় নতুন অ্যাপার্টমেন্ট নিয়ে দুজনে থাকতে শুরু করেছিলেন।

Check Also

চতুর্থ বিয়ের মধুচন্দ্রিমায় পাহাড়ে যাবেন শ্রাবন্তী?

‘বধূ বেশে’ ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার পর ফের আলোচনায় এসেছেন টালিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *