Breaking News

সাবেক সেনাপ্রধানের ছেলের বউ হচ্ছেন নুসরাত

দীর্ঘ সাত বছর গোপনে প্রে’মের পর অবশেষে অ’ভিনেত্রী নুসরাত ফারিয়া গত মা’র্চে বাগদান সেরেছেন। পাত্র একজন সে’নাপ্রধানের ছে’লে বলে জানিয়েছে নুসরাত ফারিয়ার ঘনিষ্ট সূত্র।

সোমবার (৮ জুন) ফেসবুকে বাগদানের বিষয়টি নিশ্চিত করে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন অ’ভিনেত্রী নুসরাত ফারিয়া। সেখানে তিনি জানিয়েছেন, গত ১ মা’র্চ আংটি বদল করেছেন।

আংটি বদলের একটি ছবি ফেসবুকে পোস্ট করে তিনি স্ট্যাটাসে লিখেছেন, আমাদের মধ্যে ৭ বছর ধরে প্রে’মের স’ম্পর্ক ছিল। অবশেষে পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে।’

এ জন্য পরিবার ও বন্ধুবান্ধবের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন এ অ’ভিনেত্রী।এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘হুট করেই দুই পরিবারের সম্মতিতে আংটি বদল হলো।

করো’নার সংকট কে’টে গেলে সবাইকে দাওয়াত দিয়েই বিয়ের পিঁড়িতে বসবো।’ হবু বর স’ম্পর্কে এখনই বিস্তারিত জানাতে নারাজ এ অ’ভিনেত্রী।

তবে নুসরাত ফারিয়ার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, নুসরাত ফারিয়ার হবু স্বামী একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মক’র্তা। নাম রনি রিয়াদ রশীদ। তিনি সাবেক সে’নাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছে’লে।

২০১৫ সালে বাংলাদেশ-ভা’রত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অ’ভিনয় শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রে’মী ও প্রে’মী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অ’ভিনয় করেন তিনি।

এর সবগুলোই যৌথ প্রযোজনার ছবি। একক বাংলাদেশী প্রযোজনায় তার অ’ভিনীত ছবি “শাহেনশাহ”। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অ’ভিনয় করেন। সুত্র: যমুনা টিভি।

Check Also

‘ডিনারের দাওয়াত মানে অন্যকিছু’

অভিনেত্রী শার্লিন চোপড়া বলিউডে আগমন করার প্রথম দিনগুলোয় চলচ্চিত্র নির্মাতাদের কাছ থেকে অশালীন প্রস্তাব পেতেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *