সালমান শাহ’র জন্মবার্ষিকীতে শাবনূরের আবেগঘন বার্তা

বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহর ৫০তম জন্মবার্ষিকীতে তাকে ভালোবাসায় স্মরণ করছেন চিত্রনায়িকা শাবনূর।মাত্র ৪ বছরের ক্যারিয়ারে ২৭ টি সিনেমা করেছেন সালমান শাহ। এর মধ্যে ১৪টি সিনেমাতেই তার

বিপরীতে ছিলেন শাবনূর। এই জুটির প্রতিটি ছবিই ছিল সুপারহিট। তাদের পর্দার রসায়ন ছিল নজরকাড়া।তাইতো এই জুটিকে বাংলা চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে সেরা জুটি বলেও স্মরণ করা হয়।

বাংলা সিনেমার স্বপ্নের নায়কের মৃত্যুর ২৫ বছর পরও তার জনপ্রিয়তায় একটুও ভাটা পরেনি। মৃত্যুর দুই যুগ পরেও আকাশচুম্বী জনপ্রিয়তা তার। আজকের (১৯ সেপ্টেম্বর) এই দিনে ভক্তদের পাশাপাশি সিনেমা জগতের তারকা এবং

তার সহশিল্পীরাও ভালোবাসা জানিয়ে স্মরণ করেছেন নায়ককে।তবে অন্যদের চেয়ে সালমান শাহকে ঘিরে শাবনূরের আবেগ, স্মৃতি একটু বেশি। আর তাই নিজের ইউটিউব চ্যানেলে একটি বিশেষ বার্তা দিয়েছেন ঢাকার চলচ্চিত্রের একসময়ের দাপুটে এই অভিনেত্রী।

একটি ভিডিও বার্তায় শাবনূর বলেছেন, সালমান শাহ, এমন একটি নাম যার সঙ্গে জড়িয়ে আছে সোনালি সময়। অতি অল্প সময়ে অগণিত ভক্তের মাঝে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন।

প্রতি বছর এদিন কোটি ভক্তের হৃদয় আলোড়িত করে সালমান শাহ ফিরে আসেন ক্ষণিকের জন্য। অকাতর ভালোবাসা অঞ্জলি নিয়ে ফিরে যান অযুত নক্ষত্র ভিড়ে। ভালো থেকো সালমান শাহ, প্রতিদিন; যেখানেই আছো। শাবনূর।

Check Also

বাতাসে সরে গেল গাউন, বেরিয়ে এলো অ’ন্ত’র্বাস, ভা’ইরাল শুভশ্রী

ইউভান চক্রবর্তী! বয়স মাত্র ১বছর! মাথা ভর্তি একরাশ কোঁকড়ানো চুল, মিষ্টি হাসি দিয়ে সকলের মনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *