Breaking News

১৭ বছর বয়সে তার সঙ্গে কী হয়েছিল, জানালেন মালাইকা

বলিউডের ড্যান্সিং ডিভা বলা হয় তাকে। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করার পর একের পর এক ছবিতে তিনি শুধুনাত্র নাচ দিয়ে ঝ’লসে উ’ঠতে শুরু করেন। বলিউড ই’ন্ডাস্ট্রিতে দশক পেরিয়ে গেলেও মালাইকা আরোরা যেন এখনও চার্মিং।

এই মালাইকাই কখনও শাহরুখ খানের বি’পরীতে ‘ছাইয়া ছাইয়া’ দিয়ে বি টাউনের ডান্সিং ডিভা হয়ে ওঠেন আবার কখনও সালমান খানের স’ঙ্গে ‘মুন্নি বদনাম হুয়ি’র সেটে দ’র্শকদের নজর কেড়ে নেন।

বলিউডে যখন তার স’ঙ্গে আ’ইটেম নম্বরে প্র’তিযোগিতা করার মতো নেই, সেই সময় মালাইকা মুখ খু’ললেন তার প্রথম জীবন নিয়ে।স’ম্প্রতি একটি সাক্ষাতকারে হাজির হয়ে মালাইকা বলেন,

মাত্র ১৭ বছর বয়সে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। ওই সময় যে কোনও জায়গায় অডিশন দিতে গেলে, মাও স’ঙ্গে যেতেন। ওই সময় টুকটাক র‍্যা’ম্প শো’য়ের স’ঙ্গে নাচ শিখতে শুরু করেন কোরিওগ্রাফার টেরেন্স লুইসের কাছে।

বর্তমানে সেই টেরেন্সের স’ঙ্গে ই একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে বি’চারক হিসেবে দে’খা যাচ্ছে মালাইকাকে।এ বিষয়ে মালাইকা বলেন, বলিউডে আসার পর বহু মানুষের বহু নাক উঁচু স্ব’ভাব দে’খতে হয়েছে।

অনেক অডিশন থেকে বা’তিল করা হয়েছে তাকে। বাদ দেওয়া হয়েছে শো থেকে। সিনেমা থেকেও বাদ পড়েছেন। কিন্তু কখনও ভে’ঙে পড়েননি তিনি। অনেক অপমান সহ্য করেও, মনের জো’র নিয়ে লড়ে গে’ছেন তিনি।

অনেক ক’ষ্ট করেই বর্তমানে বলিউডে নিজে’র জায়গা তৈরি করে নিয়েছেন বলে জা’নান মালাইকা আরোরা।গত ২০ বছর আগে টেরেন্সের কাছে নাচ শিখেই বলিউডে তিনি ডান্সিং ডিভা হয়ে ওঠেন।

বি টাউনে ক্যারিয়ার শুরুর পর আরবাজ খানের স’ঙ্গে সংসার শুরু করেন মালাইকা আরোরা। কিন্তু ২০১৭ সালে ভে’ঙে যায় মালাইকা-আরবাজে’র স’স্পর্ক। আ’ইনি পথে বি’চ্ছেদ হয়ে যায় তাদের।

আরবাজ খানের স’ঙ্গে বি’চ্ছেদের পর অর্জুন কাপুরের স’ঙ্গে বর্তমানে স’স্পর্কে জড়িয়েছেন মালিকা আরোরা। যা নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে। প্রথমে অর্জুনের স’ঙ্গে স’ম্পর্ক নিয়ে মুখ খো’লেননি মালাইকা আরোরা।

কিন্তু ২০২০ সালের শু’রুতেই অর্জুনের স’ঙ্গে সম্প’র্কের কথা স্টেটাস দিয়ে স্বী’কার না করলেও, দু’জনের ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন অর্জুন কাপুর।

তবে মালাইকা এবং অর্জুনকে একস’ঙ্গে দেখা গেলেও, বর্তমানে তারা কেনওভাবেই বিয়ের সিদ্ধা’ন্ত নি’চ্ছেন না বলে স্পষ্ট করে দিয়েছেন। যদিও বিয়ে না করলেও

মুম্বইয়ের ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সে একটি ফ্ল্যাট কিনে নিয়েছেন মালাইকা। শোনা যাচ্ছে, অর্জুনের স’ঙ্গে একান্তে সময় কাটানোর জন্যই বিকেসিতে ওই বিলাসবহুল ফ্ল্যাট কি’নেছেন মালাইকা আরোরা।

Check Also

সৌরভ গাঙ্গুলির বায়োপিকে ডোনার চরিত্রে নুসরত জাহান! নেটিজেনদের দাবীতে উ’ত্তাল নেটপাড়া

শচীন তেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি এবং মোহাম্মদ আজহারউদ্দিনের পরে সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) হলেন পরবর্তী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *